ভালোবাসার দিন
- রফিক হাসান ২৮-০৪-২০২৪

যে চিঠি পাওনি তুমি এতদিন-
আজ পাবে।

ফুলমালা- বাহুডোর- আলিঙ্গনের গান
বুকভরা বসন্তের এতো আয়োজন, সমুদ্র শয়ান-
ভেবো না হারাবে।

লাজুক লুকানো মুখ গাঢ় চোখে আজ
আয়নার সামনে দাঁড়াবে।

আজ সারাদিন
সুদূরে-বিলীন মনে মনে,
বহুদিন পর মনের ভিতরে পাতার বনে-
আহা দুজনে !

উড়ুক আকাশ, মেঘ তার ছুটুক পিছনে।

বহুদিন পর আজ উন্মুখ বিকেল
ভালোবেসে বনছায়ে নীলিমা ছড়াবে।

যে কথা বুকের নিচে বরফের দীর্ঘশ্বাস ফেলে,
কবিতার সাথে আজ হাত ধরে অভিসারে যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।